শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

আপডেট
ত্রিশালে দুর্বৃত্তদের আগুনে দামন ইটভাটাসহ লড়ি পুড়ে নিঃস্ব ব্যবসায়ী

ত্রিশালে দুর্বৃত্তদের আগুনে দামন ইটভাটাসহ লড়ি পুড়ে নিঃস্ব ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা : ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে মেসার্স দামন ব্রিকস্ অফিস ও গুদাম ঘর সহ একটি লড়ি গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গুদাম ঘরে থাকা ড্রাম ভর্তি ডিজেল ঢেলে আগুন লাগানোর কারনে মুহুর্তেই ওই ইটভাটার সব মালামালসহ একটি লড়ি গাড়ী পুড়ে ছাই হয়ে যায়। দুর্বৃত্তদের লাগানো আগুনে সর্বস্ব হারিয়ে নি:স্ব হয়ে গেছে ওই ব্যবসায়ী সোহেল রানা।

ক্ষতির পরিমান কোটি টাকা হয়েছে বলে জানান মালিক সোহেল রানা। সরেজমিনে গিয়ে জানাগেছে, ত্রিশাল উপজেলার কানিহারী সরস্বতীকান্দা এলাকার মেসার্স দামন ব্রিকস্ এর চিত্র। মোঃ সোহেল রানা ফিসারী, ইটভাটা ও ফিলিং স্টেশনের তেল ব্যবসায়ী। গত ৭ আগষ্ট অনুমান দুপুর ১১ ঘটিকায় সোহেল রানা দামন ইটভাটা থেকে ত্রিশালের বাসায় আসেন। এই সুযোগে পূর্ব শত্রুতা জের ধরে স্থানীয় সামে খাঁ এর ছেলে ইসরাফিল,আব্দুল হামিদের ছেলে লোকমান আলী,আব্দুর রাজ্জাকের ছেলে জাহাঙ্গীর, মোস্তাক আলীর ছেলে মানিক মিয়া, আবুল কাশেমের ছেলে ইলিয়াস,সালামের ছেলে শাওন মিয়া সহ আরও অজ্ঞাতনামা আট দশজন জন এসে ইটভাটায় আগুন ধরিয়ে দেয়।

এসময় দামন ইটভাটায় একটি লড়ি গাড়ীসহ সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্থানীয়রা তাৎক্ষণিক ফায়ার সার্ভিসে খবর দিলে আসতে দেরি হওয়ায় সব পুড়ে ছাই হয়ে যায়। এবিষয়ে দামন ইটভাটার মালিক সোহেল রানা বলেন, ইটভাটার উপরই আমার পরিবার নির্ভর করতো। কিন্তু পূর্ব শত্রুতার জের ধরে এলাকার পনেরো বিশ জন ব্যক্তি ইটভাটায় আগুন লাগিয়ে পুড়ে ছাই করে দেয়। তিনি আরও বলেন, কোটা আন্দোলনে থানার কার্যক্রম বন্ধ থাকায় পুলিশকে মৌখিক জানিয়েছি ও সেনাবাহিনীর ক্যাম্পে অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে ত্রিশাল থানার ওসি মোঃ কামাল হোসেন বলেন, আমাকে সোহেল রানা ফোনে জানিয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবো।

 

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |